Sunday, May 06, 2012

উখিয়ায় ইয়াবাসহ নারী গ্রেফতার

উখিয়া থানা পুলিশ কক্সবাজার-টেকনাফ সড়কের যাত্রীবাহী গাড়িতে তল্লাশি চালিয়ে ৩৯৫ পিস ইয়াবাসহ রুবি বালা নামের এক নারীকে গ্রেফতার করেছে।

উখিয়া থানার এসআই ফজলুল হক জানান, শুক্রবার রাত ১০টায় কক্সবাজারগামী একটি যাত্রীবাহী গাড়িতে তল্লাশি চালিয়ে কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল গ্রামের নিরঞ্জন পালের মেয়ে রুবি বালাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার ব্যাগ তল্লাশি করে ৩৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
উখিয়া থানা পুলিশ পালংখালী ইউনিয়নের তেলখোলা বটতলী গ্রামে অভিযান চালিয়ে বন আইনে ১ বছরের বিনাশ্রম সাজাপ্রাপ্ত আসামি কবির আহাম্মদের ছেলে আমির হামজাকে গ্রেফতার করেছে।
উখিয়া থানার এএসআই হাবিব জানান, তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পরও আদালতে হাজির না থাকায় ম্যাজিস্ট্রেট তার অনুপস্থিতিতে ১ বছর সাজা প্রদান করেছেন।

ডাকাত সন্দেহে গ্রেফতার ২
উখিয়া উপজেলার পার্শ্ববর্তী ইউনিয়ন ঘুমধুমে পুলিশ গত শুক্রবার রাতে দুই ডাকাতকে আটক করেছে। উখিয়া থানা সূত্রে জানা গেছে, রাজাপালং ইউনিয়নের মধুর ছড়া গ্রামের ধৃত আনোয়ার ওরফে বড় কাশেম ও আবদুস সালামের বিরুদ্ধে উখিয়া থানায় ডাকাতি মামলা রয়েছে।
ঘুমধুম পুলিশ ফাঁড়ির ইনচার্জ হেলাল উদ্দিন জানান, গভীর রাতে এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করার সময় ডাকাত সন্দেহে তাদের আটক করা হয়েছে।

No comments:

Post a Comment