Friday, June 01, 2012

সমিতিপাড়ায় সন্ত্রাসী হামলায় আহত ওয়ার্ড আ. লীগ সহ-সভাপতি মিজান

কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের সমিতি পাড়ায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি মিজানুর রহমান। গতকাল সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

এদিকে আহত মিজান বাদী হয়ে ৫জনকে আসামী করে কক্সবাজার মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন। মামলার এজাহারে জানা যায়, কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের সমিতি পাড়ায় আবদুল বারেকের ছেলে বাদল ও তার স্ত্রী এবং আবদুল বারেক ও তার স্ত্রী ছেনুয়ারা বেগম দীর্ঘদিন ধরে মদ, গাজা ও ইয়াবা বিক্রি করে আসছিল। তাদের এ ব্যবসা বন্ধ করার জন্য এলাকার লোকজন বারবার তাগিদ দিলেও তারা তা বন্ধ করেনি।
গত কিছুদিন আগে আহত মিজান তাদের পুনরাই বারণ করেন। এতে সন্ত্রাসীরা তার ফুঁসে উঠতে শুরু করে। তারই ধারাবাহিকতায় গতকাল সকাল সাড়ে ৮টায় মিজান নির্মাণ কাজের সামগ্রী ক্রয় করার জন্য কক্সবাজারের উদ্দেশ্যে ঘর থেকে বের হলে পরিকল্পিত ভাবে উৎপেতে থাকা সন্ত্রাসীরা কুড়াল, দা, হাতুড়ী, লোহার রড ও লাঠিসহ অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে তার গতিরোধ করে। কোন কথা ছাড়াই হাতুড়ী, দা, লোহার রড় এবং কুড়াল দিয়ে মারাত্বক আঘাত করতে থাকে। এতে তার শরীরের বিভিন্ন অংশে জখম হয়। তার কপালে কুড়ালের কুপ লেগে মারাত্বক আহত হয়। তাদের হামলায় আহত হয়ে সে মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞন হয়ে পড়লে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করান। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে তার চিৎকারে মিজানের স্ত্রী তাকে ছাড়িয়ে নিতে আসলে সন্ত্রাসীরা তাকেও বেদড়ক মারধর করে। সন্ত্রাসীরা তার স্ত্রীর গলায় থাকা ১ভরি ওজনের ১টি গলার চেইন এবং মিজানের পকেটে থাকা ৫৮হাজার টাকা নিয়ে নেয়। এজাহারে আবদুল বারেকের ছেলে বাদল, আবদুল বারেক, বাদলের স্ত্রী রহিমা, আবদুল বারেকের স্ত্রী ছেনুয়ারা বেগম ও মানিকের স্ত্রী জহুরা খাতুনকে আসামী করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি। এ ব্যাপারে মিজান প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

No comments:

Post a Comment