Sunday, September 30, 2012

কক্সবাজারবাসীর ভালবাসায় সিক্ত হলেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ জয়নুল বারী

২৯সেপ্টেম্বর কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে কক্সবাজার জেলা নাগরিক সংবর্ধনা পরিষদের পক্ষ থেকে আয়োজিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে কক্সবাজারের সকল রাজনৈতিক, ব্যবসায়ী,

পেশাজীবী, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বিদায়ী জেলা প্রশাসক তার স্বল্প সময়ের কর্মজীবনে একজন প্রজাতন্ত্রের দায়িত্ববান জেলা প্রশাসক হিসেবে এই জেলার মানুষের সেবা করে জেলাবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন বলে অভিমত ব্যক্ত করেন। তার ভবিষ্যত কর্মকান্ডে তার এই উজ্জ্বল দৃষ্টান্ত রেখে যাবেন বলে সকলের দৃঢ় বিশ্বাস।
২৯সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় কক্সবাজার জেলা নাগরিক সংবর্ধনা পরিষদের সভাপতি দৈনিক কক্সবাজার এর সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ নুরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায়ী নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে কক্সবাজারের সর্বস্তরের প্রতিনিধিত্বকারী নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বিদায়ী সম্ভাষন জানান।
অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসকের কর্মজীবন ও তার ব্যক্তি জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন কক্সবাজার-রামু আসনের মাননীয় সংসদ সদস্য লুৎফূর রহমান কাজল, কক্সবাজারের পুলিশ সুপার সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট একে আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ সিআইপি, শিক্ষাবিদ অধ্যাপক সোমেশ্বর চক্রবর্তী, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান, কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রাজবিহারী দাশ, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান, চকরিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ছালামত উল্লাহ খান, কক্সবাজার সিভিল সোসাইটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কানন পাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক জসিম উদ্দিন, সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজার জেলার সভাপতি এডভোকেট তাপস রক্ষিত, কক্সবাজার দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক আহমদ, কক্সবাজার গেস্ট হাউজ এন্ড রেস্টুরেন্ট মালিক সমিতির সভাপতি ওমর সোলতান, নারী নেত্রী খোরশেদ আরা হক। স্বাগত বক্তব্য রাখেন নাগরিক সংবর্ধনা পরিষদের সদস্য সচিব আবু মোর্শেদ চৌধুরী খোকা।
বিদায়ী জেলা প্রশাসককে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্ত হয়।

No comments:

Post a Comment