Wednesday, May 23, 2012

রামুতে গৃহবধূকে হত্যার অভিযোগ

কক্সবাজারের রামু উপজেলার পূর্বদ্বীপ ফতেখাঁরকুল গ্রামে রুবি আক্তার (২২) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রুবির মা নুরজাহান বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। রুবি উপজেলার রাজারকুল গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে।

রুবির মামা মো. ইব্রাহীম অভিযোগ করেন, শুক্রবার রাতে রুবিকে তাঁর স্বামী দিলদার মিয়া বেদম মারধর করেন। রুবি গুরুতর আহত হয়ে পড়লে একপর্যায়ে পানি চান। এ সময় পানির পরিবর্তে তাঁকে বিষ খাওয়ানো হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় রুবিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। গত শনিবার রাতে হাসপাতালে রুবির মৃত্যু হলে দিলদার তাঁর লাশ ফেলে পালিয়ে যান। হাসপাতালের বারান্দায় দুই দিন পড়ে থাকার পর খবর পেয়ে সোমবার দুপুরে তাঁরা রুবির লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন। কিন্তু শ্বশুরবাড়ির লোকজন এলাকায় প্রচারণা চালায় রুবি বিষ খেয়ে আত্মহত্যা করেছে।
তবে ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নুরুল হক জানান, এলাকার বিভিন্নজনের সঙ্গে কথা বলে তিনি জেনেছেন স্বামীর মারধর সহ্য করতে না পেরে ওই গৃহবধূ নিজেই বিষ খেয়েছেন।
রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে নজিবুল ইসলাম জানান, খবর পেয়ে গতকাল বিকেলে তিনি দিলদারের বাড়িতে যান। কিন্তু বাড়িতে কাউকে পাওয়া যায়নি। লাশের ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনের ওপর ভিত্তি করে মামলা নেওয়া হবে।

No comments:

Post a Comment