Sunday, June 24, 2012

সড়ক সংস্কার না করলে মহাসড়ক অবরোধ

কক্সবাজারের রামু উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ও ব্রিজ সংস্কার না করলে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক অচল করে দেয়ার হুমকি দিয়েছে এলাকাবাসী।

শনিবার দুপুরে রামু-মরিচ্যা সড়ক ও ছিকলঘাটা ব্রিজসহ গুরুত্বপূর্ণ সড়কগুলো সংস্কারের দাবিতে রামু উন্নয়ন নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত দীর্ঘ মানববন্ধনে এলাকাবাসী এই হুমকি দেয়।

মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোস্তার আহমদ। রামু প্রেস ক্লাব সভাপতি নুরুল  ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানবন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজারকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরী, আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক আমান উল্লাহ, রামু উন্নয়ন নাগরিক কমিটির সহ-সভাপতি সোলতান আহমদ মনিরী, সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার মামুন, সাংগঠনিক সম্পাদক আসাদ উল্লাহ, তথ্য সম্পাদক খালেদ হোসেন টাপু ও রামু লাইনের পরিচালক মুজিবুর রহমান মুজিব।

রামুর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত এই মানববন্ধনে বলা শতাধিক এলাকাবাসী ছাড়াও অন্তত পাঁচ শতাধিক ছাত্রছাত্রী অংশ নেয়।

মানববন্ধনে বলা হয়, দীর্ঘ পাঁচ বছর ধরে রামুর প্রধান সড়কসহ এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও ব্রিজ সংস্কার না করায় চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। এতে পর্যটকসহ এলাকাবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

No comments:

Post a Comment