Friday, December 10, 2010

গণমাধ্যমের সহযোগিতায় গণতন্ত্র শক্তিশালী হয়: সৈয়দ আশরাফ

ওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, গণতান্ত্রিক ব্যবস্থা শক্তিশালী করতে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। তিনি বলেন, মিডিয়া ছাড়া গণতন্ত্র টিকে থাকতে পারে না। স্বাধীন মিডিয়ার ওপর নির্ভর করে দেশের গণতন্ত্র। আজ শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ আশরাফ এ কথা বলেন।

সৈয়দ আশরাফুল ইসলাম আরও বলেছেন, দলীয় কর্মীদের ওপর নির্ভর করে দেশের উন্নয়ন ও সরকারের সাফল্য। তাই দেশ পরিচালনা ও নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নে দল ও সরকারকে একযোগে কাজ করতে হবে।
মহানগর আওয়ামী লীগকে সক্রিয় হওয়ার আহ্বান জানিয়ে সৈয়দ আশরাফ বলেন, রাজনীতির মূল কেন্দ্র হলো ঢাকা এবং আওয়ামী লীগের মূল কেন্দ্র মহানগর আওয়ামী লীগ। কেন্দ্রীয় কমিটি মহানগর আওয়ামী লীগের ওপর নির্ভর করে। তাই বিজয় দিবসের সব কর্মসূচি সফল করার জন্য মহানগর আওয়ামী লীগসহ সবার সহযোগিতা দরকার। দল এবং সরকার একত্রে আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসের শোভাযাত্রায় অংশ নেবে বলে তিনি জানান।
মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম, সাংসদ আসলামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ।

No comments:

Post a Comment