Sunday, January 02, 2011

ঢাকায় দুই পক্ষের সংঘর্ষে পথচারী গুলিবিদ্ধ

রাজধানীর কদমতলী থানায় দুই পক্ষের সংঘর্ষের সময় পথচারী এক গৃহবধূ গুলিবিদ্ধ হয়েছে। রোববার দুপুর ১টার দিকে মোহাম্মদবাগ এলাকায় এই ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয়রা জানায়। সংঘর্ষের সময় ছুরিকাঘাতে আহত হয়েছেন এক জন।

গুলিবিদ্ধ মাকসুদা বেগম (২৭) সন্তানকে স্কুল থেকে আনতে যাওয়ার সময় সংঘর্ষের মধ্যে পড়েন বলে তার স্বামী মোহাম্মদ শাহীন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন। তাদের বাসা কদমতলীর ওয়াসা পুকুর পাড়ে। কদমতলী থানার ওসি আইয়ুবুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে শুক্রবার থেকে সিএনজি চালিত অটোরিকশাচালক আনোয়ারের সঙ্গে অ্যাম্বুলেন্স চালক রাজিবের বিরোধ চলছিলো।

"এর জের ধরে শনিবার রাজিব তার ৮/১০জন সঙ্গী নিয়ে আনোয়ারের ওপর হামলা চালালে দুই পক্ষে সংঘর্ষ বাঁধে। এ সময় আনোয়ার ছুরিকাঘাতে আহত হয়", বলেন তিনি। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, সংঘর্ষের সময় দুই পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়।

ওই সময় মাকসুদার ডানপায়ে গুলি লাগে বলে ধারণা করা হচ্ছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি জানান, এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

No comments:

Post a Comment