Sunday, January 02, 2011

নাটোরে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

নাটোর সদর উপজেলার বাকশোরঘাট গ্রামে বাসের চাপায় চারজন নিহত হয়েছেন। আজ রোববার সন্ধ্যা ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। যাত্রীদের উদ্ধার করতে গিয়ে দমকল বাহিনীর ছয় সদস্য উত্তেজিত জনতার হামলায় আহত হয়েছেন। জনতা দমকল বাহিনীর গাড়িও ভাঙচুর করে।

নাটোর সদর থানা ও দমকল সূত্র জানায়, আজ সন্ধ্যা ছয়টার দিকে নাটোর থেকে বগুড়া যাওয়ার সময় ঝটিকা পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস বাকশোরঘাট গ্রামের কাছে ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়।
এতে দুর্ঘটনাস্থলে নাটোরের সিংড়া উপজেলার বামনমাঝ গ্রামের সুধানন্দ চন্দ্র দাস (৫৫), নাটোর শহরের কানাইখালী মহল্লার অটোরিকশার চালক বাবুল প্রামাণিক (৪৫), অটোরিকশা যাত্রী শফিকুল ইসলাম (৩৫) ও অজ্ঞাত একজন নিহত হন।
খবর পেয়ে নাটোর দমকল স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছলে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে এবং দমকল কর্মীদের গাড়িতে হামলা চালায়। এতে নাটোর দমকল স্টেশনের কর্মকর্তা আবদুর রউফসহ ছয়জন আহত হন। উত্তেজিত জনতা দমকলের গাড়িও ভাঙচুর করে। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তারা আহত ব্যক্তিদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।
নাটোর সদর থানার উপপরিদর্শক (এসআই) কৃষ্ণমোহন ঘটনাস্থল থেকে মুঠোফোনে ঘটনাটি নিশ্চিত করেছেন। দমকল কর্মী হায়দার আলীও ঘটনাটি নিশ্চিত করেছেন।

No comments:

Post a Comment